জকিগঞ্জে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সিভি আহবান

জকিগঞ্জ টুডে ডেস্ক:: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট কর্তৃক অনুমোদিত জাতীয় শিশু কিশোর সংগঠন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা (সরকারী রেজি: নম্বর ঢ-০৬১৮০) এর জকিগঞ্জ উপজেলার সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল ও নতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষে উপজেলার নয়টি ইউনিয়নের কমিটি ও সরকারী কলেজ ব্যাতিত অন্য কলেজ শাখাগুলোর কমিটি গঠনে জীবন বৃত্তান্ত আহবান করা হয়েছে।

বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে উপজেলা শাখার আহবায়ক আনোয়ার সিরাজী ও সদস্য সচিব মো. আবু সায়েম নয়টি ইউনিয়নে ও কলেজ শাখাগুলোতে আগ্রহী পদপ্রত্যাশীদের জীবন বৃত্তান্ত আহবান করে বিজ্ঞপ্তিতে তারা উল্লেখ করেছেন, বারহাল ইউনিয়ন, বিরশ্রী ইউনিয়ন, কাজলসার ইউনিয়ন, খলাছড়া ইউনিয়ন, জকিগঞ্জ সদর ইউনিয়ন, সুলতানপুর ইউনিয়ন, বারঠাকুরী ইউনিয়ন, কসকনপুর ইউনিয়ন ও মানিকপুর ইউনিয়ন কমিটি গঠন করা হবে।

সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে আগ্রহী পদপ্রত্যাশী প্রার্থীগণ আগামী ২০/০৭/২০১৮ ইংরেজী তারিখের মধ্যে সংশ্লিষ্ট ইউনিয়নের দায়িত্বশীলদের কাছে জীবন বৃত্তান্ত ও পাসপোর্ট সাইজের ১ কপি ছবি এবং এসএসসি পরীক্ষার সার্টিফিকেটের ফটোকপি জমা দিতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর